ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নারী শিক্ষার প্রসার এখন দৃশ্যমান

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারী শিক্ষার প্রসার এখন দৃশ্যমান

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, শিক্ষা বিস্তারে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পুরুষের পাশাপাশি নারী শিক্ষার প্রসারও এখন দৃশ্যমান।

বুধবার রংপুরের পীরগঞ্জে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত ‘উপজেলার ২৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রথমে স্পিকার পীরগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে রংপুর জেলা তথ্য অফিস আয়োজিত ‘শিশু মেলা-২০২০ ও র‌্যালি’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। এ সময় তিনি শিশু র‌্যালিতে অংশগ্রহণ শেষে শিশু মেলা পরিদর্শন করেন।

পরে শিরীন শারমিন চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পীরগঞ্জ উপজেলা ভবন কমপ্লেক্সে ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

রংপুরের জেলা প্রশাসক মো. আসিফ আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ‌্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার টি. এম. এ মমিন, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিসহ রংপুর জেলা আওয়ামী লীগ এবং পীরগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগের স্থানীয় নেতা ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়