ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘সাংস্কৃতিক অঙ্গনে জাগরণ সৃষ্টি হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সাংস্কৃতিক অঙ্গনে জাগরণ সৃষ্টি হচ্ছে’

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, সংস্কৃতি চর্চার মধ্য দিয়ে নতুন প্রজন্মকে সংস্কৃতিমনস্ক অসাম্প্রদায়িক চেতনার সৃজনশীল মানুষ হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে সরকার।

এরই অংশ হিসেবে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে দেশের প্রতিটি জেলার ১০টি স্কুলে হারমোনিয়াম তবলাসহ সাংস্কৃতিক সরঞ্জাম সরবরাহ এবং সংগীত শিক্ষক ও তবলচি নিয়োগ প্রদান করা হচ্ছে, যেটি গাইবান্ধাতেও প্রদান করা হবে।

বুধবার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর ডি.ডি.এম উচ্চ বিদ্যালয়ের ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ছামিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার, উপজেলা নির্বাহী অফিসার কাজী লুৎফল হাসান, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রেজাউল ইসলাম রেজা, ১৩ নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আমিনুল ইসলাম মঞ্জু।


ঢাকা/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়