ঢাকা, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সবাইকে ঘরে থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৯ ১০:১৭:০৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৯ ১০:১৭:০৫ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

রোববার (২৯ মার্চ) মাসব্যাপী ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিনে মেয়র এ আহ্বান জানান। ঢাকা দক্ষিণ সিটির নগর ভবনের সামনে এসব খাদ্যপণ্য বিতরণ করা হয়।

ডিএসসিসির মেয়র বলেন, আমি নির্বাচিত মেয়র হিসেবে আহ্বান জানাব, সবাই যেন ঘরে থাকেন। আপনার বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। সরকার আপনাদের পাশে আছে। সিটি করপোরেশন আপনাদের পাশে আছে। আমিও আপনাদের পাশে আছি। যেকোনো সমস্যায় আমাকে আপনারা পাবেন। দয়া করে ঘরে থাকুন।

তিনি বলেন, আমরা এক মাস ধরে ৫০ হাজার পরিবারকে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছি। আমাদের কার্যক্রম চলছে। ওয়ার্ড পর্যায় থেকে তালিকা প্রণয়ন করা হয়েছে। আজ রিকশাচালকসহ অন্যান্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তারা যাতে খাদ্য সংকটে না পড়েন, সেজন্যই আমরা এ উদ্যোগ নিয়েছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ ইমদাদুল হক, সচিব মোস্তফা কামাল মজুমদার, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক প্রমুখ।

এদিকে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশ এলাকায় প্রধান প্রধান সড়কের পাশাপাশি প্রতিটি গলিতে নিয়মিত জীবাণুনাশক ছিটানো হচ্ছে।


ঢাকা/নূর/রফিক