ঢাকা, রবিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

পাঁচশ পরিবারের পা‌শে ঢাকা জেলা প্রশাসন

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-৩১ ৮:০৩:৩০ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-৩১ ৮:০৩:৩০ পিএম

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার পাঁচশ পরিবারের মধ‌্যে খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছে ঢাকা জেলা প্রশাসন।

মঙ্গলবার (৩১ মার্চ) বি‌কেলে শ্যামপুর বালুর মাঠে সুবিধাবঞ্চিত পরিবারের মধ‌্যে জেলা প্রশাস‌নের এসব খাদ‌্য বিতরণ করেন স্থানীয় সংসদ সদস‌্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।  প্রতিটি পরিবারের জন্য তি‌নি দশ কেজি ক‌রে চাল, পাঁচ কেজি আলু ও দুই কেজি করে মসুর ডাল দেন।

এসময় ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শাহিদুজ্জামান, সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) সাদিয়া শাহনাজ, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিল ও কদমতলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজি মাসুদ প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

খাদ‌্য সামগ্রী বিতরণের সময় জাপা কো-চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্ধ করা খাদ্য সামগ্রী রাজধানীর সব অসহায় মানুষের মধ‌্যে বণ্টন করা হ‌চ্ছে।  কিন্তু করোনার কারণে রাজধানীতে কর্মহীন হয়ে পড়া সব মানুষের কাছে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছানো প্রায় অসম্ভব।  তাই আমাদের মতো জনপ্রতিনিধিদের উচিত নিজের ব্যক্তিগত পক্ষ থেকে সাধ্যমত অসহায় মানুষকে সাহায্য করা।


ঢাকা/নঈমুদ্দীন/জেডআর