ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফার্টিলিটি সার্ভিস ও ট্রেনিং সেন্টারে পিপিই দিলো ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফার্টিলিটি সার্ভিস ও ট্রেনিং সেন্টারে পিপিই দিলো ওয়ালটন

ওয়ালটনের পক্ষ থেকে ফার্টিলিটি সার্ভিস ও ট্রেনিং সেন্টারে পিপিই বুঝিয়ে দেওয়া হচ্ছে

মহামারি করোনাভাইরাস মোকাবিলায় সারাদেশে পিপিই প্রদান করছে দেশের মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন গ্রুপ।

দেশের যেকোনো দুর্যোগময় মুহূর্তে সব সময় পাশে থেকেছে দেশের দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন করোনা দুর্যোগে দেশব্যাপী স্বাস্থ্যকর্মীদের বিশেষ নিরাপত্তা পোশাক বিতরণ করছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দেশের অন্য স্থানের মতো ঢাকায় চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের জন্য পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট) প্রদান করা হয়েছে। এদিন দুপুরে মোহাম্মদপুরের ফার্টিলিটি সার্ভিস ও ট্রেনিং সেন্টারে পিপিই প্রদান করে ওয়ালটন কর্তৃপক্ষ। এটি মূলত ১০০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল।

ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী ইঞ্জিনিয়ার মোস্তফা নাহিদ অভি, রেফ্রিজেরেটর প্রোডাকশন বিভাগের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোহাম্মদ মহসিন সরদার ও ক্রিয়েটিভ বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন প্রতিষ্ঠানটির পক্ষে চিকিৎসকদের জন্য পিপিই সরবরাহ করেন।

ওয়ালটন কর্তৃপক্ষের দেওয়া ৩৬ পিস পিপিই গ্রহণ করেন মোহাম্মদপুরের ফার্টিলিটি সার্ভিস ও ট্রেনিং সেন্টারের ডিরেক্টর মোহাম্মদ মুনিরুজ্জামান সিদ্দিকী। দেশের মানুষের সেবায় ওয়ালটন গ্রুপ পাশে এসে দাঁড়ানোয় কৃতজ্ঞতা জানান তিনি।

করোনাভাইরাস মোকাবিলায় প্রয়োজন হলে ভবিষ্যতে আরও সহযোগিতা দেওয়া হবে বলে ওয়ালটনের পক্ষ থেকে প্রতিশ্রুতি দেওয়া হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস মোকাবিলায় ব্যাপক কার্যক্রম চালাচ্ছে ওয়ালটন। কর্মীদের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে তারা। পাশাপাশি বিভিন্ন সরকারি ও বেসরকারি সংগঠনের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম পিপিই দিচ্ছে ওয়ালটন।

দরিদ্রদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করছে। একই সঙ্গে প্রায় ২০ হাজার পয়েন্টের মাধ্যমে দেশের সর্বত্র সচেতনতা এবং স্যানিটাইজেশন কার্যক্রম চালাচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।


ঢাকা/মিলটন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়