ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঘরে থাকুন, আমরা খাবার পৌঁছে দেবো: সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘরে থাকুন, আমরা খাবার পৌঁছে দেবো: সাঈদ খোকন

নগরবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়ে ঢাকা সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, আপনারা ঘরে থাকুন, আমরা আপনাদের জন্য খাবার পৌঁছে দেবো।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) রাজধানীর বংশাল চৌরাস্তা এলাকায় প্রায় এক হাজার রিকশা ও ভ্যানচালকদের মধ‌্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণের সময় তিনি এ প্রতিশ‌্রুতি দেন।

নাগরিকদের ঘরে থাকা এবং সামাজিক দুরুত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে মেয়র বলেন, আমি আপনাদের নির্বাচিত মেয়র, আপনাদের পাশে আছি।  প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা তার সৈনিক হিসেবে আপনাদের পাশে আছি।  আপনারা ঘরে থাকুন।  আমরা আপনাদের জন্য খাবার পৌঁছে দেবো।  পর্যাপ্ত খাবার রয়েছে। আপনাদের একটু অসতর্কতা আপনার নিজের ও প্রিয়জনের ক্ষতির কারণ হতে পারে।  আপনারা ঘরে থাকুন।

এসময় প্রতিটি ওয়ার্ডের জন্য ৫০০টি করে প্যাকেট হিসেবে ১০টি ওয়ার্ডের জন্য পাঁচ হাজার প্যাকেট তুলে দেওয়া হয়। কাউন্সিলররা তালিকা অনুযায়ী এসব খাদ্যসামগ্রী শুক্রবার (০৩ এপ্রিল) থেকেই বিতরণ শুরু করবেন।

মেযর বলেন, পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে এ খাদ্যসামগ্রী তুলে দেওয়া হবে।

এ সময় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হক, ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ঢাকা/আসাদ/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়