ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুদক পরিচালকের মৃত্যুতে দুদক চেয়ারম্যানের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুদক পরিচালকের মৃত্যুতে দুদক চেয়ারম্যানের শোক

করোনায় আক্রান্ত দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালকের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সংস্থাটির চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

সোমবার (০৬ এপ্রিল) বিকেলে সংস্থাটির পক্ষ থেকে পাঠানো এক শোকবার্তায় দুদক পরিচালকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দুদক চেয়ারম্যান।

চেয়ারম‌্যান বলেন, তিনি (দুদক পরিচালক) একজন সৎ,দক্ষ, মেধাবী ও উচ্চ নৈতিকতা সম্পন্ন কর্মকর্তা ছিলেন। তার এই অকাল মৃত্যুতে  দুদক প্রশাসনের একজন মেধাবী কর্মকর্তাকে হারালো। এ  মৃতু‌্যতে তার পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি দুদক চেয়ারম্যান গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রোববার সকালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান দুদকের ওই পরিচালক। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য রাইজিংবিডিকে ওই পরিচালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল) আমিনুল হাসানও এ তথ্য নিশ্চিত করেছেন।

কুয়েত মৈত্রী হাসপাতালের চিকিৎসক ডা. সাব্বির আহমেদ জানান, তিনি (দুদক পরিচালক) সপ্তাহখানেক আগে এসেছেন। তখনই তার কোভিড-১৯ পজেটিভ ছিল। আসার একদিন পর অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। ৫ দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন। আজ ভোরে মারা গেলেন।

মারা যাওয়া ওই পরিচালক প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। তিনি ২০১৬ সালে প্রেষণে দুদক পরিচালক হিসেবে যোগ দেন।


ঢাকা/ এম এ রহমান/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়