ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সংসদ মেডিক্যাল সেন্টারে পিপিই বিতরণ

সংসদ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-১০ ৫:৪৯:৪৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-১০ ৫:৪৯:৪৪ পিএম

জাতীয় সংসদ মেডিকেল সেন্টারের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী তার ব্যক্তিগত তহবিল থেকে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, হ্যান্ড-গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করা হয়।

চীফ হুইপের পক্ষ হতে জাতীয় সংসদের মেডিক্যাল সেন্টারে ডাক্তারদের হাতে এই সুরক্ষা সামগ্রী তুলে দেন চীফ হুইপের একান্ত সচিব আব্দুল কাদের জিলানী।   

এক বার্তায় চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, করোনা প্রতিরোধে ডাক্তার এবং নার্সরা যথেষ্ট আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিইসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের প্রতি চিফ হুইপ অনুরোধ জানিয়ে বলেন, ‘কোন রোগী যাতে চিকিৎসা অবহেলায় মারা না যায়। আপনারা ভয় পাবেন না। ’

প্রতিটি রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে সেবা দেয়ার অনুরোধ জানান তিনি।

নূর-ই-আলম চৌধুরী দেশবাসীর উদ্দেশ্যে বলেন, ‘করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ৩১দফা নির্দেশনা মেনে চলুন এবং ঘরে অবস্থান করুন। নিজে বাঁচুন, অপরকে বাঁচান।’

সংসদ মেডিক্যাল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীগণ চিফ হুইপের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। সুরক্ষা সামগ্রী বিতরণকালে সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীগণ এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 


ঢাকা/ আসাদ/সাজেদ