ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হটলাইনে ফোন: দুই হাজার মানুষের বাসায় খাদ্যসামগ্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ১০ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হটলাইনে ফোন: দুই হাজার মানুষের বাসায় খাদ্যসামগ্রী

লোকলজ্জার ভয়ে লাইনে দাঁড়িয়ে খাদ্যসামগ্রী নিতে বিব্রতবোধ করেন, এমন ২ হাজার ২২১ জন হটলাইনে যোগাযোগ করার পর তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

করপোরেশনের পক্ষ থেকে জানানো হয়, শুক্রবার (১০ এপ্রিল) পর্যন্ত হটলাইন নম্বরে ১২ হাজার ১৪৯ নাগরিক ফোন করে খোঁজখবর নিয়েছেন। তাদের মধ্যে তিন হাজার ৬৮৩ জন খাদ্যসামগ্রী বাসায় পৌঁছে দেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের   (ডিএসসিসি) রেজিস্ট্রেশনভুক্ত ২২২১ জনের বাসায় ইতোমধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। অবশিষ্ট ১৪৬২ জনের বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

লোকলজ্জার ভয়ে লাইনে দাঁড়িয়ে অথবা পরিবারের সদস্যদের সম্মুখে এ খাদ্যসামগ্রী গ্রহণে বিব্রতবোধকারীদের বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এ কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছে।

সীমিত পরিসরে চলমান এ কার্যক্রমের আওতায় হটলাইন ০১৭০৯৯০০৭০৩ এবং ০১৭০৯৯০০৭০৪ নম্বরে ফোন করার জন্য আগ্রহীদের প্রতি অনুরোধ জানায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

এছাড়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের   (ডিএসসিসি) এলাকায় নিয়মিত জীবাণুনাশক ছিটানো কার্যক্রমও চলমান রয়েছে বলেও জানানো হয়।


ঢাকা/আসাদ/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়