ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রবাসী পরিবার ও স্বাস্থ‌্যকর্মীদের ঈদ উপহার দিলেন মাশরাফি

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৫ ১:৩১:৪৭ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৫ ১:৫০:৫৬ এএম

ছাত্রলীগের নেতাকর্মীদের মায়েদের জন‌্য ঈদ উপহার পাঠানোর পর এবার প্রবাসীদের বাড়িতে ঈদ উপহার পাঠিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস‌্য মাশরাফি বিন মুর্তজা।

করোনা সংকটে বাড়িতে আসতে পারেনি অনেক প্রবাসী, সংকটে আছে তাদের পরিবার।  এ পরিস্থিতিতে নড়াইলের কয়েকটি প্রবাসী পরিবারকে ঈদ উপহার দিয়েছেন তিনি।

উপহার পেয়ে খুশি প্রবাসী এবং তাদের পরিবারের সদস‌্যরা। তারা বলেছেন, এই উপহার তাদের কাছে বিশেষ কিছু। এই সংকটে সাংসদ মাশরাফি তাদের খোঁজ নেবেন তারা ভাবতেও পারেননি।

প্রবাসীদের বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দিয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন বলেন, যাদের পাঠানো রেমিট্যান্সে আমাদের দেশের অর্থনীতি দাঁড়িয়ে থাকে, তাদের পরিবারকে ঈদ উপহার দিয়ে মাশরাফি বিন মুর্তজা তাদের সম্মানিত করেছেন।

‘কি দিলেন এটি বড় কথা নয়, এটি একটি প্রতীকী উপহার।  এর মাধ্যমে মাশরাফি প্রমাণ করলেন তিনি প্রবাসীদের সুখে-দুঃখে তাদের পাশে আছেন।”

ঈদুল ফিতর উপলক্ষে মাশরাফি বিন মুর্তজা নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও সেবিকাদের সম্মানে ঈদ উপহার পাঠিয়েছেন।

মাশরাফির এসব উপহার তুলে দেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ‌্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার জসীমউদ্দিন ও মাশরাফির পিতা গোলাম মুর্তজা স্বপন।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মশিউর রহমান বাবু বলেন, ‘আমি সত্যি অভিভূত। যদিও আমরা আমাদের পেশাগত দায়িত্ব পালন করছি তবুও এমপি মহোদয়ের এই উপহার আমাদের আরো ভালোভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে।’

 

পারভেজ/সাইফ