ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুর্নীতির বিরুদ্ধে তাপসের হুঁশিয়ারি, নগরবাসীর ওপর কর বাড়ছে না

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দুর্নীতির বিরুদ্ধে তাপসের হুঁশিয়ারি, নগরবাসীর ওপর কর বাড়ছে না

দায়িত্ব গ্রহণের পর দুর্নীতির দায়ে তিন কর্মকর্তাকে বরখাস্ত করার পর আবারও দুর্নীতির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব‌্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (২ জুন) নগর ভবনে মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে ডিএসসিসির দ্বিতীয় পরিষদের প্রথম সভায় ফজলে নূর তাপস বলেন, ‘করপোরেশনের রন্ধ্রে রন্ধ্রে অনিয়ম-দুর্নীতি রয়েছে। এগুলোকে আমি আশ্রয়-প্রশ্রয় দেব না। এই সংস্থায় (ডিএসসিসি) দুর্নীতির লেশমাত্র রাখব না।’

নগরবাসীর ওপর কর বাড়ানো হবে না, জানিয়ে ফজলে নূর তাপস বলেন, ‘ঢাকাবাসীর সুযোগ-সুবিধা বৃদ্ধি করতে যৌক্তিকভাবে নতুন নতুন আয়ের খাত সৃষ্টি করা হবে।’

মশক নিয়ন্ত্রণ, বর্জ্য ব্যবস্থাপনা, যানজট ও জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট উন্নয়ন ইত্যাদি কাজে ওয়ার্ড কাউন্সিলরদের সক্রিয় সহায়তা কামনা করেন মেয়র।

সভা সূত্রে জানা গেছে, বোর্ড সভায় অর্থ ও সংস্থাপনবিষয়ক স্থায়ী কমিটি গঠন করা হয়। এ কমিটিকে নির্দিষ্ট দায়িত্ব পালনের পাশাপাশি ডিএসসিসির কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতি বা দায়িত্ব পালনে গাফিলতির অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার সুপারিশ করার অনুরোধ করেন ফজলে নূর তাপস।



ঢাকা/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়