ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্তানকে মারধরের প্রতিশোধ নিতে প্রতিবেশীর সন্তান খুন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সন্তানকে মারধরের প্রতিশোধ নিতে প্রতিবেশীর সন্তান খুন

রাজধানীর আদাবরে চার মাস বয়সী শিশু সাদিয়াকে গলাকেটে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ।  পুলিশ বলছে, পারিবারিক বিরোধে নিজের সন্তানকে মারধরের জেরে প্রতিবেশীর সন্তানকে ব্লেড দিয়ে গলাকেটে খুন করেন পারভীন আক্তার নামে এক নারী।

বুধবার (০৮ জুলাই) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ।

গত ৩ জুলাই দুপুর ১২টার দিকে উত্তর আদাবর ৩৮/১০ নম্বরের একটি বাসা থেকে গলাকাটা অবস্থায় চার মাস বয়সী শিশু সাদিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার তদন্তে প্রযুক্তির সহায়তা ও পারিপার্শিক তথ্য বিশ্লেষণের ভিত্তিতে পারভীন আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ।

পারভীনকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে হারুন অর রশিদ জানান, তার দুই সন্তান সাদিয়াদের ঘরে গেলে গালিগালাজ ও মারধর করতো সাদিয়ার মা। এর প্রতিশোধ নিতেই এবং উচিত শিক্ষা দেওয়ার লক্ষ্যেই শিশু সাদিয়াকে খুন করেন পারভীন।

তিনি বলেন, ঘটনার তদন্ত করতে গিয়ে উঠে আসে প্রতিবেশী পারভিন আক্তারের সঙ্গে নিহত শিশু সাদিয়ার বাবা শাহজাহান ও মা মুর্শিদা বেগমের পারিবারিক দ্বন্দ্বের বিষয়।

ভিকটিমের পরিবার ও হত্যাকারী পারভীনের পরিবার দুটোই নিম্নবিত্ত। গ্রেফতার পারভীন গৃহিণী, তিনি ৫ মাস আগে ঢাকায় আসেন। তার স্বামী একজন রিকশাচালক।  ভিকটিম সাদিয়ার বাবা একজন দিনমজুর ও দাদা বস্তির ম্যানেজার। করোনার কারণে পারভীনের স্বামীকে বাসার সামনে দোকান করতে না দেওয়ায় ভিকটিমের দাদার সঙ্গে তাদের মনোমালিন্য চলছিল।  দ্বিতীয়ত, পারভিন আক্তারের দুই বছর ও চার বছরের দুটি সন্তান সাদিয়াদের বাসায় গেলে তার বাবা-মা তাদের মারধর করতো।  ‌এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ ও শত্রুতার সৃষ্টি হয়।

ব্যবসা করতে না দেওয়া ও সন্তানদের গালিগালাজ-মারধর করার কারণে পারভীন ভিকটিমের মাকে একটি উচিত শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী পারভীন ঘটনার দিন সাদিয়াকে তার মা ঘুম পাড়িয়ে রান্না করতে গেলে সে ঘরে ঢুকে ব্লেড দিয়ে গলাকেটে হত্যাকাণ্ডটি ঘটায়।

 

 

ঢাকা/নূর/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়