ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাহেদের কার্যালয় থেকে দেড় লাখ টাকার জাল নোট উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৯, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১৬:১২, ১২ অক্টোবর ২০২০
সাহেদের কার্যালয় থেকে দেড় লাখ টাকার জাল নোট উদ্ধার

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের উত্তরার কার্যালয়ে অভিযান চালিয়ে প্রায় দেড় লাখ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৫ জুলাই) বিকেল ৩টার পর উত্তরার হেডকোয়ার্টারে এক বিফ্রিংয়ে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব ডিজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন জানান, উত্তরায় সাহেদের প্রধান কার্যালয়ে অভিযান চালিয়ে এক লাখ ৪৬ হাজার টাকার নোট উদ্ধার করা হয়। এসময় ব্রিফকেসসহ আরও কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। জাল টাকা দিয়েও তিনি বিভিন্নজনের সঙ্গে প্রতারণা করতেন। রিমান্ডে নিয়ে জাল টাকার বিষয়ে সবকিছু বের করে আনা হবে। 

অভিযানের সময় সাহেদ ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ সঙ্গে ছিলেন।

এর আগে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম রাইজিংবিডিকে বলেন, বেলা ১২টার দিকে সাহেদের কার্যালয়ে অভিযান শুরু হয়। তার দেওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতেই অভিযান পরিচালনা করা হচ্ছে।  সেখানে তার মালিকানাধীন একটি স্কুলও আছে।  করোনা ও স্কুলের জাল সার্টিফিকেট থাকতে পারে বলে আমরা ধারণা করছি।  অভিযানের পর বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, বিশেষ হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয় সাতক্ষীরা সীমান্তে র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া সাহেদকে।  বুধবার (১৫ জুলাই) সকাল ৯টায় সাহেদকে বহনকারী হেলিকপ্টারটি রাজধানীর পুরাতন বিমানবন্দরে অবতরণ করে।  ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় সাহেদকে গ্রেপ্তার করা হয়।

 

ঢাকা/ মাকুসদ/জেডআর

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়