ঢাকা     শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৩ ১৪২৭ ||  ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

স্বাস্থ্যের ডিজির বিষয়ে সিদ্ধান্ত দু-একদিনের মধ্যেই

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৮, ১৬ জুলাই ২০২০  

করোনা পরীক্ষা ও চিকিৎসা বিষয়ে রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি নিয়ে ব্যাখা দিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবুল কালাম আজাদ। এ বিষয়ে আগামী দু-একদিনের মধ্যে সিদ্ধান্তসহ পরবর্তী করণীয় জানাবে বলে স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আবদুল মান্নান বলেন, স্বাস্থ্যের মহাপরিচালক ব্যাখ্যা দিয়েছেন। এ বিষয়ে পরে জানানো হবে।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. মাইদুল ইসলাম প্রধান বলেন, করোনা পরীক্ষা ও চিকিৎসা বিষয়ে রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তির বিষয়ে ১৫ জুলাই ব্যাখা দিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল কালাম আজাদ।  আগামী দু-এক কর্মদিবসের মধ্যে পরবর্তি করণীয় জানানো হবে।

সূত্র জানায়, ১৫ জুলাই রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ব্যাখ্যা দিয়েছেন। সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আবদুল মান্নানের কাছে লিখিত ব্যাখ্যা জমা দেন তিনি।

লিখিত ব্যাখ্যায় আবুল কালাম আজাদ জানান, রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি করা হয়েছিল সাবেক স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আসাদুল ইসলামের মৌখিক নির্দেশে।

প্রসঙ্গত, গত ১২ জুলাই করোনা পরীক্ষা ও চিকিৎসা বিষয়ে রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে ব্যাখ্যা চায় স্বাস্থ্য মন্ত্রণালয়।


আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়