ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যতোদিন বন্যা থাকবে, ততোদিন ত্রাণ দিয়ে যাবো: তথ্য প্রতিমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
যতোদিন বন্যা থাকবে, ততোদিন ত্রাণ দিয়ে যাবো: তথ্য প্রতিমন্ত্রী

যতদিন বন্যার পানি থাকবে, যতদিন আপনাদের কষ্ট থাকবে, ততদিন আমরা আপনাদেরকে ত্রাণ দিতেই থাকবো।

বলেছেন তথ্য প্রতিমন্ত্রী  ডা. মুরাদ হাসান। বৃহস্পতিবার (১৬ জুলাই)  জামালপুরের সরিষাবাড়ীতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বন্যার কারণে বাড়িতে পানি উঠায় আপনারা যারা রান্না করে খেতে পারেন না তাদেরকে খিচুড়ি রান্না ও শুকনো খাবার আমাদের নেতাকর্মীরা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়ে আসবে। আপনাদের যে কোন সমস্যার কথা সরাসরি আমাকে বলবেন। আমি না থাকলে আমার নম্বরে ফোন দিবেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের বলবেন। উপজেলা প্রশাসনকে বলবেন। আপনাদের সুখে-দুঃখে সব সময় আমরা ও বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের পাশে আছি।

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, জামালপুর জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এবং তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বাবা প্রয়াত অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।  দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে মরহুমের নিজবাড়ি আওনা ইউনিয়নের দৌলতপুর মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি, কোরআনখানি, এতিমদের মাঝে খাবার বিতরন করা  হয়।

এসময় মতিয়র রহমান তালুকদারের বড় ছেলে হাইকোর্টের বিচারপতি মোঃ মাহমুদ হাসান তালুকদার মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, সুধীজন, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

ঢাকা/আসাদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়