RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৭ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

কয়েকশ দরিদ্র মানুষের বাড়ি গিয়ে ত্রাণ দিলেন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কয়েকশ দরিদ্র মানুষের বাড়ি গিয়ে ত্রাণ দিলেন প্রতিমন্ত্রী

সামাজিক দূরত্বের বিধি যাতে ক্ষুন্ন না হয়, সেজন্য নিজ এলাকার চার শতাধিক দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

শনিবার জামালপুরের সরিষাবাড়ির পোগলদিঘা ইউনিয়নে এভাবেই অসহায় মানুষের ঘরে ত্রাণ দেন প্রতিমন্ত্রী।

এর আগে নিজ বাড়িতে করোনা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভায় তথ্য প্রতিমন্ত্রী বলেন, দৃঢ় প্রত্যয় আর অবিচল সংগ্রামের মাধ্যমে অকুতোভয় বাঙালি জাতি যেভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ এ পাকিস্তানী হানাদারদের পরাজিত করেছে, ঠিক তেমনি ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবারও প্রাণঘাতী করোনাভাইরাসকে মোকাবিলা করবে। আর এ জন্য করোনাভাইরাস সম্পর্কিত সতর্ক বার্তা, হোম কোয়ারেন্টাইনে থাকা, সামাজিক দূরত্ব মেনে সরকারি নির্দেশনা অনুসরণ করতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক স্বচ্ছতার সঙ্গে অতিদরিদ্রদের তালিকা প্রণয়ন ও ত্রাণকার্য পরিচালনা করা হচ্ছে যাতে কেউ অভূক্ত না থাকে।

তিনি এ সময় উপেজলা নির্বাহী অফিসারের (ইউএনও) দুর্যোগ ফান্ডে ৫ লাখ টাকা প্রদান করেন।

এ সময় সরিষাবাড়ি উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়রসহ এলাকার জনপ্রতিনিধি এবং উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


ঢাকা/আসাদ/সাজেদ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়