ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুয়ালালামপুর রুটে আরেকটি ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৩ আগস্ট ২০২০   আপডেট: ২০:৩০, ৫ অক্টোবর ২০২০
কুয়ালালামপুর রুটে আরেকটি ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা

ইউএস-বাংলার উড়োজাহাজ (ফাইল ছবি)

আগামী ১ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কুয়ালালামপুর রুটে অতিরিক্ত আরও একটি ফ্লাইট শুরু করতে যাচ্ছে। এর মাধ্যমে এ রুটে এয়ারলাইন্সটি সপ্তাহে মোট তিনটি ফ্লাইট পরিচালনা করবে।

গত ১৬ আগস্ট (রোববার) থেকে কোভিড-১৯ সময়ে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনার মাধ্যমে ইউএস-বাংলা ফের যাত্রা শুরু করে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে।  

বর্তমানে বৃহস্পতি ও রোববার রাত ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট ছেড়ে যাচ্ছে এবং কুয়ালালামপুর থেকে সোম ও শুক্রবার স্থানীয় সময় ভোর ৩টায় ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসছে।  

১ সেপ্টেম্বর থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে মঙ্গল, বৃহস্পতি ও রোববার এবং এবং ২ সেপ্টেম্বর থেকে কুয়ালালামপুর-ঢাকা রুটে সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হবে। 

কোভিড-১৯ সময়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে চেন্নাই, কলকাতা, দিল্লি, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, হ্যানয়, আবুধাবী, দুবাই, দোহা, মাস্কাট ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে স্পেশাল ফ্লাইট পরিচালনা করেছে। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক রুটে কার্গো ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়