ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘উন্নয়ন অভিযাত্রার কান্ডারি শেখ হাসিনা’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ২৯ আগস্ট ২০২০   আপডেট: ১৬:৫৩, ২৯ আগস্ট ২০২০
‘উন্নয়ন অভিযাত্রার কান্ডারি শেখ হাসিনা’


সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সব কর্মকাণ্ডে অনুপ্রেরণার উৎস। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন তথা বাংলাদেশের উন্নয়ন অভিযাত্রার কান্ডারি তিনি।

শনিবার (২৯ আগস্ট) রাজধানীর বাংলাদেশ জাতীয় জাদুঘরের নলিনীকান্ত ভট্টশালী গ্যালারিতে চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে ‘হাসুমণির পাঠশালা’ এ চিত্র প্রদর্শনীর আয়োজন করে।

প্রতিমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার সঠিক, যোগ্য ও সুদূরপ্রসারী নেতৃত্বে দেশ আজ সারা বিশ্বে  উন্নয়নের রোল মডেল। তিনি আছেন বলেই বাংলাদেশ আজ সঠিক পথে রয়েছে এবং বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ বাস্তবায়িত হতে পারছে।’
হাসুমণির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

গোলটেবিল আলোচনায় আরো অংশগ্রহণ করেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলমসহ আরও অনেকে। 
 

ঢাকা/হাসিবুল/ইভা  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়