ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢাকা-দোহা রুটে ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ২ সেপ্টেম্বর ২০২০  
ঢাকা-দোহা রুটে ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট (ফাইল ছবি)

আগামী ৯ সেপ্টেম্বর (বুধবার) থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে দোহা রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। ৩১ আগস্ট থেকে কোভিড-১৯ সময়ে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে এয়ারলাইন্সটি। 

বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে।  

এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, বর্তমানে সোম ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।  দোহা থেকে একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসছে।  তবে আগামী ৯ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে দোহায় সোম, বুধ ও শুক্রবার সপ্তাহে ৩টি ফ্লাইট পরিচালিত হবে। 

দোহা ছাড়াও বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু ও কুয়ালালামপুর রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে।  এছাড়া ১ জুন থেকে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী,যশোর, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স কোভিড-১৯ এর কারণে বিভিন্ন দেশে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে চেন্নাই, কলকাতা, দিল্লি, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, হ্যানয়, আবুধাবী, দুবাই, দোহা, মাস্কাট ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে স্পেশাল ফ্লাইট পরিচালনা করেছে।  এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক রুটে কার্গো ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়