ঢাকা     সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৩ ১৪২৭ ||  ১০ সফর ১৪৪২

তিন কর্মকর্তার বদলি, তিনজনকে ইউএনও হিসেবে পদায়ন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ১৬ সেপ্টেম্বর ২০২০  
তিন কর্মকর্তার বদলি, তিনজনকে ইউএনও হিসেবে পদায়ন

জনপ্রশাসন মন্ত্রণালয়

এক উপসচিব ও দুই অতিরিক্ত জেলা প্রশাসককে বদলি এবং তিন সিনিয়র সহকারী সচিবকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্তিতে উপসচিব হিসেবে বদলির আদেশাধীন জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) দীপান্বিতা সাহাকে পানিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

মন্ত্রণালয়ের এক আদেশে বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি আদেশাধীন বরিশাল আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামকে পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ও পিরোজপুর অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি আদেশাধীন বরগুনা আমতলী উপজেলা নির্বাহী অফিসার ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আদেশে পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব বিবেক সরকারকে বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপজেলা নির্বাহী অফিসার, ফেনী জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. কামরুজ্জামানকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপজেলা নির্বাহী অফিসার ও চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার চাই থোয়াইহলা চৌধুরীকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

রাইজিংবিডি/নঈমুদ্দীন/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়