ঢাকা     শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১০ ১৪২৭ ||  ০৭ সফর ১৪৪২

জাতির পিতার প্রতিকৃতিতে আইইবি’র নেতাদের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪০, ১৬ সেপ্টেম্বর ২০২০  
জাতির পিতার প্রতিকৃতিতে আইইবি’র নেতাদের শ্রদ্ধা

শ্রদ্ধা নিবেদন করেন আইইবি’র নেতারা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) নেতারা। 

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আইইবি’র নেতারা। 

পরে আইইবি ঢাকা কেন্দ্র এবং বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পক্ষ থেকেও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। 

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবি’র সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর, আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুল হুদা, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু), আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রকৌশলী এসএম মনজুরুল হক মঞ্জু, আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, সম্মানী সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত আলোচনা বক্তারা বলেন, আইইবি দেশের প্রকৌশল শিক্ষার মানোন্নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তির উৎকর্ষ সাধন, প্রকৌশলীদের উন্নয়নে আগের ধারাবাহিকতা ধরে রেখে কাজ করে যাবে। একইসঙ্গে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে করছে। প্রকৌশলীরা তাদের মেধা ও দক্ষতা দিয়ে সব সময় দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন।

ঢাকা/হাসান/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়