RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

সৌদি সরকারের অনুমতি মেলেনি, বিমানের ফ্লাইট স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ১৭ সেপ্টেম্বর ২০২০  
সৌদি সরকারের অনুমতি মেলেনি, বিমানের ফ্লাইট স্থগিত

পূর্ব ঘোষণা অনুযায়ী সৌদি আরবে আটকে পড়া বাংলাদেশিদের ফেরত আনতে ৩টি বিশেষ ফ্লাইট পরিচালনা করার কথা ছিল। কিন্তু দেশটির সরকারের অনুমতি না পাওয়ায় আপাতত ফ্লাইট স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ফ্লাইট বাতিল করা হয়নি। দেশটির সরকারের অনুমতি সাপেক্ষে পরবর্তীতে নির্দিষ্ট গন্তব্যে ফ্লাইট পরিচালনা করা হবে।

এ বিষয়ে বিমানের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, সৌদি আরবগামী যাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সৌদি আরব কর্তৃপক্ষ শর্ত সাপেক্ষে সে দেশের বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছিল। সে অনুযায়ী বিমান ফ্লাইট পরিচালনার উদ্যোগ গ্রহণ করেছিল। কিন্তু সৌদি কর্তৃপক্ষ এখন পর্যন্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়নি। সৌদি সরকারের অনুমতি পাওয়ার পর বিমান ফ্লাইট পরিচালনা করবে। সৌদি গমনেচ্ছু সব যাত্রীদেরকে যাত্রার তারিখ, সময় যথাসময়ে জানানো হবে।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে সৌদি আরবে আটকেপড়া বাংলাদেশিদের জন্য তিনটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১৮, ২০ ও ২৪ সেপ্টেম্বর ফ্লাইট তিনটি সৌদি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসার কথা ছিল।

এর মধ্যে ১৮ সেপ্টেম্বর জেদ্দা থেকে, ২০ সেপ্টেম্বর রিয়াদ ও ২৪ সেপ্টেম্বর দাম্মাম থেকে পৃথক তিনটি ফ্লাইট ঢাকায় আসার সিডিউল ছিল।

ঢাকা/হাসান/ইভা 

সর্বশেষ

পাঠকপ্রিয়