ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু, রেললাইনের পাশে যুবকের লাশ

মেডিক‌্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ১৭ সেপ্টেম্বর ২০২০  
রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু, রেললাইনের পাশে যুবকের লাশ

রাজধানীর মগবাজার ওয়ারলেস রেল গেট এলাকায় ট্রেনের ধাক্কায় এক শিশুর মৃত‌্যু হয়েছে। অপরদিকে, গেণ্ডারিয়ার দয়াগঞ্জ ব্রিজের দক্ষিণ পাশে থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) লাশ দুটি ময়নাতদন্তের ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) ও নারায়ণগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস‌্যরা। নিহতদের পরিচয় জানা যায়নি।

রেলওয়ে থানার এএসআই মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, মগবাজার ওয়ারলেস রেল গেট এলাকায় ট্রেনের ধাক্কায় শিশুটি ঘটনাস্থলে মারা যায়। সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকাল ৮টায় তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, সে পথশিশু। তার বয়স আনুমানিক ১২ বছর।

নারায়ণগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই মোখলেছুর রহমান জানিয়েছেন, রাজধানীর গেণ্ডারিয়ার দয়াগঞ্জ ব্রিজের দক্ষিণ পাশে থেকে বুধবার দুপুরে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর।

তিনি বলেন, 'ওই যুবক অসুস্থ ও মাদকাসক্ত ছিলেন। তিনি ওই এলাকায় ঘোরাফেরা করতেন বলে জানিয়েছেন স্থানীয়রা। তার পরণে ছিল প্যান্ট ও কালো শার্ট। সংবাদ পেয়ে বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

ঢাকা/বুলবুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়