ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

করোনা আক্রান্তদের সুস্থতা কামনায় দোয়া

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ১৮ সেপ্টেম্বর ২০২০  
করোনা আক্রান্তদের সুস্থতা কামনায় দোয়া

করোনায় আক্রান্ত নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ সবার রোগমুক্তি কামনা করে দোয়া-মোনাজাত হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে দোয়া মোনাজাত হয়।  মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান।

এ সময় তিনি মহামারি করোনাভাইরাস, কহর গজব ও বালা মুসিবত থেকে দেশ ও জাতি ও মুসলিম উম্মাহকে হেফাজত করতে মহান আল্লাহর সাহায্য কামনা করেন।

শুক্রবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদের আশে-পাশে কড়া পুলিশি পাহারা বসানো হয়।  পল্টন মোড়ে প্রস্তুত রাখা হয় জলকামান। চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার ইস্যুকে কেন্দ্র করে হেফাজতে ইসলাম কিংবা ইসলামী দলগুলো কোনো মিছিল সমাবেশ করতে না পারে সেজন্য পল্টন মোড়, দৈনিক বাংলা মোড়, বায়তুল মোকাররমের দক্ষিণ গেট ও মসজিদের উত্তরগেটে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। পুলিশি পাহারায় শেষ পর্যন্ত কাউকে কোনো মিছিল সমাবেশ করতে দেখা যায়নি।

নঈমুদ্দীন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়