ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় বিভিন্ন স্থানে দোয়া মাহফিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ১৮ সেপ্টেম্বর ২০২০  
নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় বিভিন্ন স্থানে দোয়া মাহফিল

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে খাবারও বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নৌ প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি রাজধানীর বেইলি রোডের সরকারি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর ইস্কাটন গার্ডেন অফিসার্স কোয়ার্টার মসজিদে দোয়া মাহফিল হয়। এতে বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব ও সরকারি কর্মকর্তাদের পাশপাশি আওয়ামী লীগ ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মসজিদের খতিব মাওলানা আব্দুল আওয়াল দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনা করা হয়। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

চট্টগ্রাম মেরিন একাডেমি এবং চট্টগ্রাম, মোংলা ও পায়রা বন্দরে বাদ জুমা নৌ প্রতিমন্ত্রীর আশু রোগমুক্তি কামনায় দোয়া করা হয়। এতে ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) জামে মসজিদে। ছাত্রলীগের নেতাকর্মীদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে এতে অংশ নেন। নৌ প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকা বিরল ও বোচাগঞ্জের বিভিন্ন মসজিদে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার আসরের নামাজের পর দিনাজপুর শহরে নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তির জন‌্য দোয়া মিলাদের আয়োজন করে দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটি। কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা তাঁতি লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক পারভেজ আহমেদ চৌধুরী পরাগসহ দলের সর্বস্তরের নেতাকর্মীরা এতে অংশ নেন। এছাড়া বিরল ও বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনেও নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

ঢাকা/পারভেজ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়