RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৭ ১৪২৭ ||  ০৫ রবিউল আউয়াল ১৪৪২

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২৩ সেপ্টেম্বর ২০২০  
বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, চট্টগ্রামের মাতারবাড়িতে গেলে গ্রামীণ বাংলাদেশকে চেনা যায় না। এই এলাকা দেখলে বোঝা যায় বাংলাদেশ উন্নত হচ্ছে। এটি আমাদের গর্বের, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, বর্তমানে চট্টগ্রামের মাতারবাড়িতে উন্নয়নমূলক প্রকল্প চলছে। আজ সে বিষয়ে আরও একটি চুক্তি সই হবে।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন প্রসঙ্গে মন্ত্রী বলেন, সাহারা খাতুন সারাজীবন আওয়ামী লীগকে নিয়ে জাগ্রত ছিলেন। তার রক্তে ছিল আওয়ামী লীগ।  তিনি কম কথা বলতেন, চুপচাপ থাকতেন।

তিনি বলেন, সাহারা খাতুনকে নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য বা প্রতিক্রিয়া দেন।  প্রতিক্রিয়া থাকবেই। এটা বঙ্গবন্ধুর আমলেও ছিল, এখনো আছে।  এটা নিয়ে ভয় পাওয়ার কিছু নেই।  বরং প্রতিক্রিয়াগুলোকে মূল্যায়ন করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

মন্ত্রী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনকে আমাদের প্রধানমন্ত্রীও খুব ভালোবাসতেন। তিনি তাকে কেবিনেটের বৈঠকেও সাহারা আপা বলে ডাকতেন।  সাহারা আপার মতো মানুষেরাই ত্যাগে, পরিশ্রমে এগিয়ে নিয়েছেন দেশকে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু একাডেমির উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ।

হাসিবুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়