RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

পরিত্যক্ত সুইমিং পুল ভেঙে মাল্টিপারপাস ভবন তৈরির  সুপারিশ

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:৪৫, ২৩ সেপ্টেম্বর ২০২০
পরিত্যক্ত সুইমিং পুল ভেঙে মাল্টিপারপাস ভবন তৈরির  সুপারিশ

জাতীয় ক্রীড়া পরিষদ ভবন সংলগ্ন পরিত্যক্ত সুইমিং পুলটি ভেঙে ২৫-৩০তলা মাল্টিপারপাস ভবন তৈরির প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সংসদ ভবনে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৮ম বৈঠকে এ সুপারিশ করা হয়েছে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব  সভাপতিত্ব করেন।

সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মুর্শেদী, জুয়েল আরেং এবং এ. এম. নাঈমুর রহমান বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠকে যুব উন্নয়ন অধিদপ্তরের ন্যাশনাল সার্বিক প্রকল্পের বর্তমান অবস্থা, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সার্বিক কার্যক্রম এবং বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

তায়কোয়ানডো ফেডারেশনের খেলোয়াড়দের প্রশিক্ষণের জন্য একজন পুরুষ ও একজন মহিলা কোচ নিয়োগ, প্রশিক্ষণের জন্য আন্তর্জাতিকমানের স্থায়ী জায়গা/মাঠের ব্যবস্থা নেওয়া এবং অর্থ বরাদ্দ বৃদ্ধির জন্য কমিটি সুপারিশ করে।

এছাড়া প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতির বাস্তবায়ন ও অগ্রগতি সম্পর্কে পরবর্তী বৈঠকে উপস্থাপনের জন্য কমিটি সিদ্ধান্ত হয়।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, বিকেএসপির মহাপরিচালক, বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিভিন্ন সংস্থা প্রধানসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা/আসাদ/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়