RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৭ ১৪২৭ ||  ০৫ রবিউল আউয়াল ১৪৪২

‘শেখ হাসিনার হাতেই সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি’

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:২০, ২৮ সেপ্টেম্বর ২০২০
‘শেখ হাসিনার হাতেই সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি’

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান বলেছেন, বাংলাদেশ বিশ্বের বুকে আজ যে অবস্থান সৃষ্টি করেছে, তার মূল কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ে সমাজসেবা অধিদফতর মিলনায়তনে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী ও সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম।

দেশ গঠনে প্রধানমন্ত্রীর বিভিন্ন সাফল্যের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্ব বাঙালি জাতির জন্য আশীর্বাদ। চলমান করোনা মহামারি মোকাবিলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রারমান তিনি যেভাবে স্বাভাবিক রেখেছেন, তা তার দূরদর্শী দিকনির্দেশনা ও বিচক্ষণতার দৃষ্টান্ত।’

দেশে চলমান মেগাপ্রকল্পের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব নেওয়ার আগে পদ্মাসেতু, মেট্রোরেলের মতো বৃহৎ প্রকল্প এ দেশে বাস্তবায়িত হবে-এ স্বপ্ন কেউ দেখেনি। আজ এসব মেগা প্রকল্প স্বপ্ন নয়, বাস্তব। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার দৃঢ় নেতৃত্বে।’

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

ঢাকা/আসাদ/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়