ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘জাতির পিতা ও তার কন্যার সঙ্গে কাজ করতে পারা ভাগ্যের ব্যাপার’

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৩, ১ মার্চ ২০২১
‘জাতির পিতা ও তার কন্যার সঙ্গে কাজ করতে পারা ভাগ্যের ব্যাপার’

সরাসরি জাতির পিতা ও তার কন্যার সঙ্গে কাজ করতে পারা ভাগ্যের ব্যাপার। বলেছেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আব্দুল মান্নান, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আলী নূরসহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবগণ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিযুক্ত বিভিন্ন অধিদপ্তরের মহা পরিচালকগণ, পরিচালকগণসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, সরাসরি জাতির পিতার কন্যার সাথে একই মন্ত্রী পরিষদে থেকে কাজ করতে পারাটা বিরাট ভাগ্যের বিষয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কারিশমাটিক নেতৃত্বের কারণে আজ কেবল বাংলাদেশেই নয়, গোটা বিশ্বেই সমাদৃত হয়েছেন। তার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্ব আমাদের বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ থেকে এখন মধ্যম আয়ের দেশে পরিণত করেছে। করোনা মহামারিতে বিশ্ব যখন টালমাটাল অবস্থায় নিমজ্জিত, তিনি (প্রধানমন্ত্রী) তখনও বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। তার সঠিক নেতৃত্বগুণেই বাংলাদেশ এই করোনায় ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে।

ঢাকা/আসাদ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়