RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

টিকিট না পেয়ে সৌদি এয়ারলাইন্সে প্রবাসীদের ভিড়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২৬, ৩০ সেপ্টেম্বর ২০২০
টিকিট না পেয়ে সৌদি এয়ারলাইন্সে প্রবাসীদের ভিড়

সৌদি এয়ারলাইন্সে টিকিটের জন্য টোকেনের আশায় ভিড় করছেন অনেক প্রবাসী। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকেই কাওরানবাজার সৌদি এয়ারলাইনসের সামনে অবস্থান করছেন তারা।

টিকিট নিতে আসা মো. মাকসুদ আলম বলেন, এক সপ্তাহ ধরে টিকিটের জন্য অপেক্ষা করছি।  কিন্তু টিকিট পাচ্ছি না।  ২৩ ডিসেম্বর দেশে আসি।  কয়েকবার ভিসার মেয়াদ বাড়ানো হলেও আজ মেয়াদ শেষ হয়েছে। 

পিরোজপুরে মো. হাসান বলেন, ১৬ মার্চ আমার ভিসার মেয়াদ শেষ হয়েছে।  তবে ৩ বার সময় বাড়ানোয় ৩০ সেপ্টেম্বর শেষ দিন।  মেয়াদের মধ্যে সৌদিতে যেতে বারবার এয়ারলাইন্সে টিকিটের জন্য এসেছি।  কিন্তু তারা মালিকের অনুমতি ছাড়া কোনো ধরনের টিকিট দেবে না বলে জানিয়ে দেয়। 

সরেজমিনে গিয়ে ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা গেছে, টিকিটের অপেক্ষায় থাকতে গিয়ে অনেকের ভিসার মেয়াদ শেষ হয়েছে।  কারো আকামা, কেউ রিটার্ন টিকিট আনলেও তারও মেয়াদ শেষ হয়েছে। 

সৌদি এয়ারলাইন্সের সুপারভাইজার রিয়াজ রহমান বলেন, বুধবার প্রায় ৫০০ জনকে টোকেনের মাধ্যমে টিকিট দেওয়া হচ্ছে।  আর যাদের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে, সে দেশ থেকে অনুমতি না দিলে আমাদের পক্ষে টিকিট দেওয়া সম্ভব নয়।  যাদের মেয়াদ এবং রিটার্ন  টিকিট আছে, তাদের টিকিট দেওয়া হচ্ছে।

হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রশীদ বলেন, সবাই যেন টিকিট পায় আমরা সে চেষ্টা করছি।  একই সঙ্গে কোনো ধরনের বিশৃঙ্খলা  না হয়, সে বিষয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়