ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনামুক্ত হলেন নৌ প্রতিমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ৩০ সেপ্টেম্বর ২০২০  
করোনামুক্ত হলেন নৌ প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী (ফাইল ফটো)

নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নৌ পরিবহন প্রতিমন্ত্রী রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘১৫ সেপ্টেম্বর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর ২২সেপ্টেম্বর টেস্ট করালে রেজাল্ট নেগেটিভ আসে। আজকে আবারও নমুনা পরীক্ষার ফল করোনা নেগেটিভ এসেছে।’

২০০২ সালে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে উপ-কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হন খালিদ। ২০০৭ সালের ১২ জানুয়ারী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিশেষ সহকারীর দায়িত্ব পান তিনি।

২০০৮ সালে ২৯ ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ উপজেলা) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন খালিদ মাহমুদ চৌধুরী। ২০১৪ সালের ৫ জানুয়ারি এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের টিকিটে দিনাজপুর-২ আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচত হন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মন্ত্রিসভা গঠন করেন তাতে খালিদ মাহমুদকে নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়।

খালিদ মাহমুদ এর আগে তিন দফায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

খালিদ মাহমুদ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার সুস্থতা কামনায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ দোয়া ও মিলাদ করেছে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘সবার দোয়া ও ভালবাসায় সুস্থ হয়েছি। আশা করি, আগামী সপ্তাহ থেকে মন্ত্রণালয়ে যেতে পারবো।’

ঢাকা/পারভেজ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়