ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঢাকা ৫ উপ-নির্বাচন: ইসির কাছে ছয় অভিযোগ বিএনপি প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ১৩ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:০৬, ১৩ অক্টোবর ২০২০
ঢাকা ৫ উপ-নির্বাচন: ইসির কাছে ছয় অভিযোগ বিএনপি প্রার্থীর

আসন্ন ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশনের (ইসি) কাছে ৬টি অভিযোগ দিয়েছেন ঢাকা-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠকে এসব অভিযোগ করেন তিনি। 

বৈঠকে সিইসি কে এম নুরুল হুদা, তিন কমিশনার, সচিব এবং বিএনপির পক্ষে দলটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল ও প্রার্থী সালাহউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

সিইসিকে লেখা অভিযোগপত্রে সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আমি গত ২৮ সেপ্টেম্বর থেকে নির্বাচনী প্রচার চালাতে গিয়ে বারবার হামলা, গাড়ি ভাঙচুর, নেতাকর্মীদের বাড়িঘরে হামলাসহ বিভিন্ন ধরনের বাধাবিপত্তির সম্মুখীন হয়েছি। যা আমি লিখিত ও মৌখিকভাবে রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাসহ আপনার দফতরে পেশ করেও কোনো প্রতিকার পাইনি।

এ সময় তিনি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর আচরণবিধি ভঙ্গ, নির্বাচনী গণসংযোগে নিরাপত্তা, আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা, নৌকা প্রতীকের প্রার্থী যত্রতত্র পথসভাসহ বিভিন্ন বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য সিএসই’র প্রতি আহ্বান জানান।

ঢাকা/হাসিবুল/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়