Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ডিএসসিসির অভিযানে অবৈধ ক্যাবল-স্থাপনা উচ্ছেদ  

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ১৫ অক্টোবর ২০২০  
ডিএসসিসির অভিযানে অবৈধ ক্যাবল-স্থাপনা উচ্ছেদ  

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন এলাকায় নিয়মিত উচ্ছেদ কার্যক্রমে ৪টি ভ্রাম্যমাণ আদালত  বৃহস্পতিবার (১৫ অক্টোবর) অবৈধ ক্যাবল সংযোগ অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন।

ডিএসসিসি’র সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুনিরুজ্জামান যাত্রাবাড়ী পার্কের সামনের পাকা রাস্তায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেন।  এ সময় তিনি ১২টি অস্থায়ী টং দোকান উচ্ছেদ করেন।

অভিযানের ৪৬তম দিন হিসেবে করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাজী ফয়সাল ১৫ নং ওয়ার্ডের সাত মসজিদ রোডে অবৈধ ক্যাবল অপসারণ করেন। এ সময় তিনি  ৪শ মিটার ইলেকট্রিক পোল থেকে অবৈধ ক্যাবল অপসারণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদ বংশাল চৌরাস্তা থেকে বংশাল নতুন রাস্তা পর্যন্ত প্রায় ৫শ মিটার অংশে অবস্থিত ইলেকট্রিক পোল থেকে অবৈধ কেবল অপসারণ করেন। এ সময় সরকারি কাজে বাধা দেওয়ায় দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৬ নং ধারা অনুযায়ী এক ব্যক্তির কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত ফুলবাড়িয়া মার্কেট থেকে বঙ্গবাজারের ফায়ার সার্ভিস পর্যন্ত রাস্তা দখল করে থাকা অবৈধ অস্থায়ী দোকানদারদের তুলে দেন।

অভিযানে ১ ট্রাক ক্যাবল বর্জ্য অপসারণ করা হয়।

রোববার (১৮ অক্টোবর) ভ্রাম্যমাণ আদালতগুলো যথারীতি অভিযান পরিচালনা করবেন।

 ঢাকা/ আসাদ/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়