RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩৬, ১৮ অক্টোবর ২০২০  
বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু 

প্রতিকী ছবি

ডেমরা থানা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাবা আনিসুর রহমান (৫৫) ও ছেলে মোহাম্মদ রাহিমের (২২) মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (১৮ অক্টোবর)   রাতে কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে আটটার দিকে বাবা ও ছেলে মোটরসাইকেলে করে কোনাপাড়ার দিকে যাচ্ছিলো। এ সময় চলন্ত মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তারা দুজনেই নিচে পড়ে যায়। মাথা হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।  স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে ছেলেকে মৃত পায়।  নিহতের শ্যালক মাহমুদ জানান, দুলাভাইকে (আনিসুর) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভাগিনার লাশ বাসায় নেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে ডেমরা থানার এএসআই শাহাদত হোসেন রাইজিংবিডিকে বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে বিস্তারিত জানানো হবে।

রাইজিংবিডির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিনিধি বুলবুল চৌধুরী জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে তিনি আরো জানান, ডেমরা এলাকায় দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি সার্ভিসিং করান বাবা ও ছেলে। এরপর ছেলে নিজেই মোটর সাইকেল চালাচ্ছিলো। পেছনে বাবা আনিসুর রহমান বসেছিলেন। এক সময় দ্রুত গতিতে মোটর সাইকেলটি চালাতে গেলে প্রথমে একটি খাম্বার সঙ্গে ধাক্কা খায়। এরপর তা রাস্তা থেকে ছিটকে নিচে পড়ে যায়।

ঢাকা/মাকসুদ/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়