Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দাওয়াতে ইসলামীর জুলুস

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ১৯ অক্টোবর ২০২০  
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দাওয়াতে ইসলামীর জুলুস

মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) উপলক্ষ্যে স্বাগত জুলুস করেছে দাওয়াতে ইসলামী।

সোমবার (১৯ অক্টোবর) রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সংগঠনটি এই কর্মসূচির আয়োজন করে।

রাজধানী মিরপুর-১১ বাসস্ট‌্যান্ড বড় মসজিদের সামনে থেকে সকালে জুলুস বের করে দাওয়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর শাখা। এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিলাদ ও মোনাজাতের মধ্যে শেষ হয়। এতে সংগঠনের  নেতা ফোযায়েল আত্তারী, শাহেদ আত্তারী, আব্দুল্লাহসহ শতশত আশেকে রাসূল (সা.) উপস্থিত ছিলেন।

এদিকে, ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মুন্সীগঞ্জ জেলায় জুলুস বের করে দাওয়াতে ইসলামী। জেলার আলা হযরত রোড, পশ্চিম দেওভোগের মাদরাসাতুল মদিনা থেকে শুরু হয়ে পুলিশ সুপার অফিসের সামনে দিয়ে পুরাতন কাচারি, সুপার মার্কেট, সদর হাসপাতালে হয়ে পুনরায় মাদ্রাসায় গিয়ে মিলাদ ও দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

জুলুসপূর্ব আলোচনায় সংগঠনের জেলা সভাপতি মাইন উদ্দিন আত্তারির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সদস্য মুফতি মুহাম্মদ জহিরুল ইসলাম মুজাদ্দেদী। উদ্বোধন করেন বরিশাল বিভাগের সভাপতি মুহাম্মদ সেলিম আত্তারী।

এতে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাতের মুন্সীগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাওলানা মঈন উদ্দিন আল কাদেরী, আলহাজ্ব আব্দুল মতিন সরদার, আরিফুজ্জামান (দিদার, মাওলানা ওমর ফারুক আত্তারী, মুহাম্মদ ইউনূস ভুইয়া আত্তারী, মাওলানা মহিউদ্দীন কাদেরী, হাফেজ ইউসুফ, মুহাম্মদ মিজানুর রহমান আত্তারী প্রমুখ।

ঈদে মিলাদুন্নবী (সা.) স্বাগত জানিয়ে নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, চট্টগ্রাম, নীলফামারী, খাগড়াছড়ি, কুমিল্লাসহ বিভিন্ন জেলায় জুলুস বের করে দাওয়াতে ইসলামী।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়