Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

হাসপাতাল থেকে কাজ চালিয়ে যাচ্ছেন করোনা আক্রান্ত তথ্যমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:২৩, ২৫ অক্টোবর ২০২০
হাসপাতাল থেকে কাজ চালিয়ে যাচ্ছেন করোনা আক্রান্ত তথ্যমন্ত্রী

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে থেকেই মন্ত্রণালয়ের কাজকর্ম চালিয়ে যাচ্ছেন তিনি। কয়েক দিনে অনেকগুলো নথিপত্র পর্যালোচনা ও স্বাক্ষর শেষে প্রয়োজনীয় নির্দেশনাও দিয়েছেন তথ্যমন্ত্রী।

বুধবার (২১ অক্টোবর) তথ্যমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্র জানায়, হাসপাতালে থেকেও সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রের নির্মাণকালের মেয়াদ বৃদ্ধি, চলচ্চিত্রের কাহিনীকার ও চিত্রনাট্যকারদের সম্মানী, রাশপ্রিন্ট অবলোকন, বিদেশি শিল্পী-কলাকুশলীদের আগমন, তাদের ওয়ার্ক পারমিটের মেয়াদ বৃদ্ধি, তথ্য অধিদপ্তর ও গণযোগাযোগ অধিদপ্তরের পদ সৃজন ও মঞ্জুরি, অধিদপ্তরগুলোর টিওঅ‌্যান্ডই-তে যানবাহন অন্তর্ভুক্তিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথিপত্র স্বাক্ষর করেছেন মন্ত্রী। প্রতিদিনই প্রয়োজনীয় নথিপত্র হাসপাতালে তার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান, কর্মপ্রাণ ড. হাছান মাহমুদ এর আগে করোনাকালে এক দিনও ঘরে বসে থাকেননি। প্রতিনিয়ত মন্ত্রণালয় ও দলের কাজে সক্রিয় ছিলেন। নিজ দায়িত্ব পালন করতে গিয়ে করোনা সংক্রমণের ঝুঁকি নিয়েছেন। পরিবারের সদস‌্য ও সহকর্মীদের নিষেধাজ্ঞা সত্ত্বেও প্রতিদিনই মন্ত্রণালয় এবং দলীয় দায়িত্ব পালনে জনসাধারণের মধ্যে উপস্থিত হয়েছেন তিনি।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি সুস্থ বোধ করছেন বলে ঘনিষ্ঠজনদের জানিয়েছেন। ফেসবুক পোস্টে সবার দোয়া কামনা করেছেন ড. হাছান মাহমুদ।

ঢাকা/নঈমুদ্দীন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়