RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

‘সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় নেতৃত্ব দিয়েছে আ.লীগ’

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৬, ২৪ অক্টোবর ২০২০  
‘সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় নেতৃত্ব দিয়েছে আ.লীগ’

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় গণমানুষের কথা বলে। প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত এ দেশে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় যত আন্দোলন-সংগ্রাম হয়েছে, তার সবগুলোতে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ।’

শনিবার (২৪ অক্টোবর) ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মধুবন কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্যদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা বাংলাদেশ আওয়ামী লীগের ত্যাগী এবং যোগ্য নেতা বলেই আপনাদের হাতে নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে। এর অপব্যবহার যেন না হয়। যে কঠিন দায়িত্ব আপনারা পেয়েছেন, নিজেদের সবটুকু দক্ষতা ও শ্রম দিয়ে এই পবিত্র দায়িত্ব পালন করবেন। একই সঙ্গে সব অন্যায়- অবিচারের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করবেন। এতে সরকারের সর্বোচ্চ সহযোগিতা পাবেন।’

অনুষ্ঠানে তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ‌্যাডভোকেট ফজলুল হক, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সদ্য গঠিত কমিটির সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক হাজী বাবুল মিয়া সরকার এবং কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী তার নির্বাচনী এলাকা তারাকান্দা ও ফুলপুর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ ঘুরে দেখেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু কলেজ চত্বরে ভাষা সৈনিক ও সাবেক আওয়ামী লীগ নেতা শামসুল হকের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন এবং তার রুহের মাগফেরাত কামনায় মোনাজাতে অংশ নেন।

ঢাকা/আসাদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়