RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ: ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ০৪:৩৩, ২৬ অক্টোবর ২০২০
কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ: ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

কিশোরগঞ্জের মিঠামইনে গ‌্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের মধ‌্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের সুস্থতার জন্য সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসকরা।

রোববার (২৫ অক্টোবর) বিকেলে ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন রাইজিংবিডিকে এ তথ‌্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘বার্ন ইউনিটে চিকিৎসাধীন চারজনের অবস্থা খুবই খারাপ। তাদের শরীরের বেশিরভাগ অংশ ও শ্বাসনালী পুড়েছে। তাদের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি। দগ্ধদের জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছ।’

রাইজিংবিডির ঢামেক প্রতিনিধি বুলবুল চৌধুরী জানান, শনিবার (২৪ অক্টোবর) রাতে আটজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকিদের মধ্যে চারজনের অবস্থা খুবই খারাপ। মোহাম্মদ কামালের (২০) শরীরের ৭৫ ভাগ, তাসলিমার (১৮) ৬০ ভাগ, জুয়েনার (১৭) ৫৫ ভাগ ও উম্মে হানির (২৩) শরীরের ৪০ ভাগ পুড়েছে। বাকিদের শরীর কম দগ্ধ হওয়ায় তাদের অবস্থা মোটামুটি ভালো বলে চিকিৎসকরা জানিয়েছেন। তারা সবাই একই পরিবারের সদস‌্য।

উল্লেখ্য, শনিবার দুপুরে কিশোরগঞ্জের মিঠামইনে গ‌্যাস সিলিন্ডার বিস্ফোরণে নয়জন দগ্ধ হন। দিয়াশলাই দিয়ে আগুন জ্বালাতে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজন মারা যান। রোববার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়