ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জাকের পার্টির দুই দিনের বিশেষ কর্মসূচি পালিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ৩১ অক্টোবর ২০২০  
জাকের পার্টির দুই দিনের বিশেষ কর্মসূচি পালিত

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাকের পার্টি দেশব্যাপী বর্ণাঢ্য র‍্যালি ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে ২ দিনের বিশেষ কর্মসূচি শেষ হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বাদ জুমা রাজধানী ঢাকাসহ সারা দেশে জেলা, মহানগর, থানা ও উপজেলা পর্যায়ে বর্ণাঢ্য র‍্যালি বের করে।  

র‍্যালি থেকে বিশ্ব নবী রাসুল ( সা.) এর শান ও মানের প্রতি গভীর অনুরাগ ও তাজিম ব্যক্ত করা হয়।  একই সাথে জাকের পার্টির সুমহান প্রতিষ্ঠাতা বিশ্ব ওলী হযরত শাহ্সুফী মাওলানা মুহাম্মদ হাশমতউল্লাহ নকশবন্দী মুজাদ্দেদী (কু.ছে.আ.)  কেবলাজান ছাহেবের স্মরণে তাকবির ধ্বনি উচ্চারিত হয়।

র‍্যালিপূর্ব সমাবেশ থেকে বিশ্ব নবী রাসুলে পাক (সা.) এর প্রকৃত ইসলামের মানবিক ও নৈতিক সৌন্দর্য্যে আলোকিত হওয়ার গুরুত্ব তুলে ধরা হয়।  বিশ্ব নবী রাসুলে পাক (সা.)  এর প্রতি ফ্রান্সে ন্যাক্কারজনক কটূক্তি ও ব্যাঙ্গচিত্রের মাধ্যমে চরম অবমাননার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এ ধরনের জঘন্য অপতৎপরতা বন্ধের দাবি জানানো হয়।

এদিকে, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও জাকের  পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত বৃহস্পতিবার থেকে দেশব্যাপী শুরু হওয়া ২ দিনের বিশেষ কর্মসূচিতে  দেশ ও জাতির সুরক্ষা, উন্নয়ন ও অগ্রগতি, মুসলিম উম্মাহর ঐক্য, সংহতি ও সৌভ্রাতৃত্ব সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

হাসান/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়