ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এএসপি হত‌্যা: মাইন্ড এইড হাসপাতালের পরিচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ১০ নভেম্বর ২০২০   আপডেট: ২১:৫৩, ১০ নভেম্বর ২০২০
এএসপি হত‌্যা: মাইন্ড এইড হাসপাতালের পরিচালক গ্রেপ্তার

রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপন হত্যার অভিযোগে করা মামলায় হাসপাতালের পরিচালক নিয়াজ মোর্শেদকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, এএসপি হত্যার ঘটনার মামলার ১৫ জনের মধ‌্যে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বুধবার (১১ নভেম্বর) বিস্তারিত জানানো হবে। 

সোমবার (০৯ নভেম্বর) সকালে আদাবরের মাইন্ড এইড হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে কর্মচারীদের পিটুনিতে এএসপি আনিসুল করিম মারা যান। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এটি পরিকল্পিত হত্যা বলছেন। 

এদিকে এএসপি আনিসুল করিমকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ১০ জনের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- মাইন্ড এইডের মার্কেটিং ম্যানেজার আরিফ মাহমুদ জয়, কো-অর্ডিনেটর রেদোয়ান সাব্বির, শেফ মাসুদ, ওয়ার্ড বয় জোবায়ের হোসেন, তানিফ মোল্লা, সজীব চৌধুরী, অসীম চন্দ্র পাল, লিটন আহাম্মদ, সাইফুল ইসলাম পলাশ ও ফার্মাসিস্ট তানভীর হাসান।

জানা যায়, পারিবারিক ঝামেলার কারণে আনিসুল মানসিক সমস্যায় ভুগছিলেন। সোমবার দুপুর পৌনে ১২টার দিকে আনিসুলকে মাইন্ড এইড হাসপাতালে আনা হয়। হাসপাতালটিতে ভর্তির কিছুক্ষণ পরই কর্মচারীদের ধাস্তাধস্তি ও মারধরে তার মৃত্যু হয় বলে অভিযোগ করে পরিবার। এ ঘটনায় নিহতের বাবা বীর মুক্তিযোদ্ধা মো. ফাইজুদ্দীন আহম্মেদ বাদী হয়ে আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

** চিকিৎসার নামে এএসপিকে হত্যার অভিযোগ, আটক ৬

** এএসপি আনিস হত্যা: ১০ জনের রিমান্ড চায় পুলিশ

** এএসপি আনিস হত্যা: ৭ দিনের রিমান্ডে ১০ জন

** ‘মাইন্ড এইড হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে’

** ‘চিকিৎসার নামে অবৈধ অর্থ উপার্জন করছিল মাইন্ড এইড’

ঢাকা/সাইফুল/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়