ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রামেও আধুনিক সেবা দেওয়া হচ্ছে: সমাজকল্যাণমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ২৪ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৫২, ২৪ নভেম্বর ২০২০
গ্রামেও আধুনিক সেবা দেওয়া হচ্ছে: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বর্তমান সরকার গ্রাম ও শহরে সমান নাগরিক সুবিধা দিচ্ছে। কেবল অবকাঠামোগত উন্নয়ন নয়, গ্রামীণ জনগণ যাতে উন্নত চিকিৎসা সেবা পায় সে লক্ষ্যেও সরকার কাজ করছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি পরিদর্শনের সময় তিনি একথা বলেন।

শহরে না করে গ্রামে এতো বড় বড় পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রীর প্রত্যাশা অনুযায়ী গ্রামে গ্রামে বাংলাদেশের মানুষ যাতে চিকিৎসার সব সুবিধা পায় এবং গরিব ও অবহেলিত এলাকায় যেসব মানুষের চিকিৎসার সেবা পেতে কষ্ট করতে হয়, তাদের কথা চিন্তা করেই মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল কালীগঞ্জে এই এলাকায় প্রতিষ্ঠা করার উদ্যোগ নেওয়া হয়েছে।
 
মন্ত্রী প্রথমে কালীগঞ্জ মডেল মসজিদের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এরপর করিমপুর নুরজাহান-শামসুন্নাহার মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল পরিদর্শন করেন।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মতিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ঢাকা/আসাদ/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়