ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মিশা-জায়েদের পদত্যাগের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ২৫ নভেম্বর ২০২০  
মিশা-জায়েদের পদত্যাগের দাবিতে মানববন্ধন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছেন শিল্পীরা।

মঙ্গলবার (২৫ নভেম্বর) দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী অধিকার রক্ষা ফোরাম আয়োজিত মানববন্ধনে অংশ নেন সাদিয়া মির্জা, বেবি, পারভীন, ডেঞ্জার নাসিম, লিটন প্রমুখ।

মানববন্ধনে অংশ নেওয়া বেশিরভাগই শিল্পী সমিতির সদস্য পদ হারিয়েছেন। তাদের দাবি, সদস‌্য পদ ফিরিয়ে দিতে হবে এবং বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে পদত্যাগ করতে হবে।

তারা অভিযোগ করেন, গত ১৯ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) সামনে মিশা ও জায়েদের বিরুদ্ধে মানববন্ধন করলে শিল্পী সমিতি থেকে ১৮৪ জনের সদস্য পদ বাতিল করা হয়। ২০১৭-১৮ সালে শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের সময় মোট ভোটার ছিল ৬২৪ জন। মিশা-জায়েদ নির্বাচিত হওয়ার পর ভোটার সংখ‌্যা নেমে এসেছে ৪৪০ জনে।

ছয়টি চলচ্চিত্রে অভিনয় করা সাদিয়া মির্জা বলেন, ‘অবিলম্বে শিল্পী সমিতি থেকে মিশা সদাগর ও জায়েদ খানকে পদত্যাগ করতে হবে। আমাদের সদস্য পদ বাতিল করেছে এই কমিটি। তারা যা করেছেন, তা অন্যায়। অবিলম্বে আমাদের সদস‌্য পদ ফিরিয়ে দিতে হবে।’

ঢাকা/সাইফুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়