RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

ফাতেহা ইয়াজদাহম উপলক্ষে দাওয়াত ইসলামীর কর্মসূচি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩৪, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ২৩:৪৭, ২৮ নভেম্বর ২০২০
ফাতেহা ইয়াজদাহম উপলক্ষে দাওয়াত ইসলামীর কর্মসূচি

ফাতেহা ইয়াজদাহম উপলক্ষে বড়পীর সৈয়‌্যদ আব্দুল কাদের জিলানী (রহঃ) এর জীবন ও কর্ম নিয়ে মিলাদ মাহফিলের আয়োজন করে দাওয়াত ইসলামী।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ‌্যায় দাওয়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণ এর উদ্যোগে মুহাম্মদ ইমরান আত্তারির সভাপতিত্বে সংগঠনটির মাদানী মারকাজ ফায়জানে মদিনা জনপথ মোড় সায়েদাবাদ ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন দাওয়াতে ইসলামী জিম্মাদার গোলাম মোস্তফা, বিল্লাল হোসেন প্রমুখ। 

এদিকে মুন্সিগঞ্জ পৌরসভার পশ্চিম দেওভোগ, আলা হযরত রোড মাদ্রাসাতুল মদিনা মিলনায়তনে বড়পীর হযরত আব্দুল কাদের জিলানী (রহঃ) জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে আব্দুল মতিন সরদার এর সভাপিতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাওয়াতে ইসলামীর কেন্দ্রীয় সদস‌্য মুফতি জহিরুল ইসলাম মোজাদ্দেদী।

আলোচনায় অংশ নেন ইতিহাস ও প্রত্ন গবেষক, গোলাম আশরাফ খান উজ্জ্বল, দৈনিক মুন্সীগঞ্জের কাগজের চীফ রিপোটার মাসুদ রানা, সিনিয়র সাংবাদিক আব্দুস সালাম ও সিনিয়র সাংবাদিক ফরিদুল হাসান ফরিদ প্রমূখ। 

উপস্থিত ছিলেন মাওলানা মো. আসাদুল্লাহ্, মো. আব্দুল জাব্বার, হাফেজ মো. ইবরাহিম, হাফেজ মো. মাহিন, হাফেজ মো. জহিরুল ইসলাম, হাফেজ আ: রাজ্জাক, মাওলানা গোলাম আক্তার মাদানী ও মাওলানা ফয়সাল কবির। 

বড়পীরের আদর্শ অনুসরণ করে জীবন উজ্জ্বল করার আহ্বান জানিয়ে আলোচনা শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মার জন্য দোয়া মোনাজাত করা হয়।

নঈমুদ্দীন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়