ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আইইবি ঢাকা কেন্দ্রের উদ্যোগে মাস্ক বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ২ ডিসেম্বর ২০২০  
আইইবি ঢাকা কেন্দ্রের উদ্যোগে মাস্ক বিতরণ

ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) ঢাকা কেন্দ্রের উদ্যোগে করোনাভাইরাস সম্পর্কে সচেতনা এবং সরকারের ঘোষিত ‘নো মাস্ক-নো সার্ভিস’ এর  অংশ হিসেবে বিনামূল্যে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। 

বুধবার (২ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজার এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেন আইইবি ঢাকা কেন্দ্রের নেতারা।  যা পর্যায়ক্রমে রাজধানীর বিভিন্ন এলাকাসহ আইইবির সারা দেশের কেন্দ্র-উপকেন্দ্রে বিতরণ করা হবে।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নেন আইইবি ঢাকা কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার, ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী হাবিব আহমদ হালিম (মুরাদ), মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সম্পাদক প্রকৌশলী আবু সাঈদ মো. হিরো, কাউন্সিল মেম্বার প্রকৌশলী আলাউদ্দিন আহমেদ, প্রকৌশলী মো. শফিকুল ইসলাম (বিদ্যুৎ), প্রকৌশলী খলিলুর রশিদ, প্রকৌশলী মু. আসগার আলী, প্রকৌশলী আব্দুস সালাম মোল্লা প্রমুখ।

এ সময় আইইবি ঢাকা কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার বলেন, দেশে মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। আবারও করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এবং মৃত্যুও সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।  যতদিন পর্যন্ত টিকা বাজারে না আসবে ততদিন এই মাস্কই আমাদের টিকা হিসেবে অনেকটা রক্ষা করবে।  আর যেহেতু সরকার ঘোষণা দিয়েছে ‘নো মাস্ক-নো সার্ভিস’ তাই মানুষ যেন সচেতন হয় সেই লক্ষ্যেই আমাদের কার্যক্রম। 

হাসান/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়