RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৪ ১৪২৭ ||  ০৩ জমাদিউস সানি ১৪৪২

চোখের জলে বিদায় জানানো হলো এসপি হাসানকে 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ৪ ডিসেম্বর ২০২০  
চোখের জলে বিদায় জানানো হলো এসপি হাসানকে 

চোখের জলে পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসানকে বিদায় জানালেন সহকর্মীরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় স্ব্যাস্থবিধি মেনে রাজারবাগ পুলিশ লাইন্সের শহিদ এসআই শিরু মিয়া মিলনায়তনে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

আইজিপি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

পুলিশের পক্ষে আইজিপি বেনজীর আহমেদ  মৃত্যুবরণকারী পুলিশের এই এসপির  কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ, র‍্যাব, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন, বিসিএস (পুলিশ) ২০তম ব্যাচসহ অন্যান্য বি‌সিএস পু‌লিশ ব্যা‌চের প্রতি‌নি‌ধিত্বকারী কর্মকর্তা, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন এবং ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতি মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। একটি সুসজ্জিত পুলিশ দল এ সময় গার্ড অব অনার প্রদান করে। এ সময় অনেকেই আবেগ আপ্লুত  এবং কান্নায় ভেঙে পড়েন।

পরে  বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে তার নিজ জেলা দিনাজপুর নেওয়া হয়েছে। সেখানে আরও তিনটি জানাজা শেষে আজ শুক্রবার বাদ আসর  দিনাজপুর সদর থানাধীন মুদিপাড়া গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান, গতকাল  বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে সরকারি দায়িত্ব পালনরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

ঢাকা/মাকসুদ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়