ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফুলবাড়িয়ায় পুলিশ-সাংবাদিকসহ আহত ৩ 

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:২৩, ৮ ডিসেম্বর ২০২০
ফুলবাড়িয়ায় পুলিশ-সাংবাদিকসহ আহত ৩ 

গুলিস্তানের ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এ উচ্ছেদ অভিযান চালালে ব্যবসায়ীদের বাধার মুখে পড়ে দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। পুলিশের দাবি, ব‌্যবসায়ী তাদের উদ্দেশে ইটপাটকেল ছুড়ে। তাতে পুলিশ-সাংবাদিসহ তিন জন আহত হন।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। 

ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান রাইজিংবিডিকে বলেন, ‘অভিযান শুরু করলে ব্যবসায়ীরা আমাদের বাধা দেয়। তারা ইটপাটকেল ছোড়ে। এতে তিনজন আহত হয়েছেন।’

ব্যবসায়ীরা বলেন, দীর্ঘদিন ধরে আমরা পজিশন কিনে এখানে ব্যবসা করছি। কিন্তু সিটি করপোরেশন কোনো নোটিশ বা আগাম না জানিয়ে সকালে উচ্ছেদ অভিযান চালাতে আসে। আমাদের লাখ লাখ টাকা বিনিয়োগ আছে এই ব্যবসাকে কেন্দ্র করে। দোকান ভেঙে ফেললে আমরা যাব কোথায়?

এর আগে বেলা ১১টার দিকে ডিএসসিসি নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান, এ এইচ ইরফান উদ্দিন আহমেদ ও তানজিলা কবির ত্রপার নেতৃত্বে মার্কেটটির ব্লক-এ, ব্লক-বি ও ব্লক-সিতে অভিযান পরিচালনার কথা ছিল। কিন্তু ব্যবসায়ীদের বাধার মুখে তা শুরু করা যায়নি।

সরেজমিনে দেখা গেছে, অভিযান বন্ধ করতে ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেন। এ সময় ‘অভিযান বন্ধ করো’ বলে তারা স্লোগান দেন।

ঢাকা/সাইফুল/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়