Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সুন্দরবন স্কয়ার মার্কেটে অবৈধ দোকান উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ২৬ ডিসেম্বর ২০২০  
সুন্দরবন স্কয়ার মার্কেটে অবৈধ দোকান উচ্ছেদ

গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটে যেসব দোকান অবৈধ স্থাপন করা হয়েছিল, সেগুলো অপসারণে অভিযান পরিচালনা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুর থেকে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিনের নেতৃত্ব নেন। এ সময় উপস্থিত ছিলেন ডিএসসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ এম ইরফান উদ্দিন আহমেদ ও তানজিলা কবীর ত্রপা।

ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন সাংবাদিকদের বলেন, সুন্দরবন স্কয়ার মার্কেটে প্রায় ৭০০ অবৈধ দোকান গড়ে তোলা হয়েছে।  মার্কেটের সিঁড়ি, মার্কেটের মধ্যে চলার পথ, লিফট এবং টয়লেটের জায়গা ও বেজমেন্ট দখল করে এসব দোকান বানানো হয়েছে। আমরা অভিযান চালাচ্ছি। পর্যায়ক্রমে সব অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে। একই সঙ্গে বেজমেন্টে গাড়ি পার্কিং করারও পরিকল্পনা নিয়েছে ডিএসসিসি। এর আগে আমরা ফুলবাড়িয়া মার্কেটেও অভিযান পরিচালনা করেছি। আমাদের প্রকৌশল বিভাগ কাজ করছে, দক্ষিণ সিটির যেসব মার্কেটে অবৈধ স্থাপনা আছে তার সবগুলোই উচ্ছেদ করা হবে।

উল্লেখ্য, গত ১৭ ও ২৪ ডিসেম্বর সুন্দরবন স্কয়ার মার্কেটে অভিযান পরিচালনা করে ডিএসসিসি। তখন ৩৮০টি দোকান উচ্ছেদ করা হয়। এখন পর্যন্ত বেজমেন্টে থাকা অধিকাংশ দোকান ও প্রথম তলায় ২০ টি অবৈধ দোকান ভাঙা হয়েছে।

শিহাবুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়