ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘শফি হত্যাকাণ্ড মামলা তদন্তে প্রয়োজনে সহায়তা দেবে পুলিশ’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৮, ২৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:২১, ২৭ ডিসেম্বর ২০২০
‘শফি হত্যাকাণ্ড মামলা তদন্তে প্রয়োজনে সহায়তা দেবে পুলিশ’

ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা শফি হত্যাকাণ্ড মামলা তদন্তে প্রয়োজনে পুলিশ সব ধরনের সহযোগিতা দেবে।  তবে ঘটনার কারণ বের করতে বিচার বিভাগীয় তদন্ত হচ্ছে। যেখানে সরকারের হস্তক্ষেপ নেই। 

রোববার (২৭ ডিসেম্বর) ফার্মগেটে এলেন বাড়িতে ‘বঙ্গবন্ধু কর্নার’ এর উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।
 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ দেশে বিচার বিভাগ স্বাধীন।  আল্লামা শফী হত্যাকাণ্ডের মামলার তদন্ত বিচার বিভাগ করছে। সেক্ষেত্রে তারাই প্রকৃত ঘটনা বের করবেন। বিচার বিভাগের ওপর সরকার হস্তক্ষেপ করে না।  ঘটনার সঙ্গে কেউ জড়িত থাকুক এবং যেভাবে ঘটুক তার প্রকৃত কারণ বেরিয়ে আসবে।  তদন্তে যদি পুলিশের প্রয়োজন হয় তাহলে সবক্ষেত্রে সহযোগিতা করবে।

মন্ত্রী আরও বলেন, তার অনেক ভক্ত, অনুসারী, প্রিয়জনরা মামলা করেছেন। এ ধরনের মামলা বিচার বিভাগের ওপর ন্যস্ত হয়।  সেভাবেই হচ্ছে।  বিচার বিভাগ কতদিন কত দ্রুত মামলা তদন্ত করবে, তা একান্তই তাদের এখতিয়ার। এক্ষেত্রে আমাদের করার কিছু নেই।  সরকারও চায়  ঘটনার প্রকৃত কারণ বেরিয়ে আসুক। সবাইকে সহনীয় ও ধৈর্যশীল হতে হবে।

মাকসুদ/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়