ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জামিনে মুক্তি পাওয়া মাদক কারবারিদের মনিটরিংয়ের সুপারিশ

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৯ ডিসেম্বর ২০২০  
জামিনে মুক্তি পাওয়া মাদক কারবারিদের মনিটরিংয়ের সুপারিশ

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক

জামিনে মুক্তি পাওয়া মাদক কারবারিদের কঠোরভাবে মনিটরিংয়ের সুপারিশ করেছে সংসদীয় কমিটি। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৪তম বৈঠকে এই সুপারিশ করা হয়।

এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মো. শামসুল হক টুকু। 

এ সময় আরও উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মো. হাবিবর রহমান, সামছুল আলম দুদু, কুজেন্দ্র লাল ত্রিপুরা, মো. ফরিদুল হক খান, পীর ফজলুর রহমান, নূর মোহাম্মদ ও সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। 

বৈঠকের শুরুতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার প্রধান আব্দুল হান্নানের মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে শোক প্রকাশ ও নীরবতা পালন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় সর্বোচ্চ ঘৃণা প্রকাশ ও তীব্র প্রতিবাদ জানিয়ে সভার কার্যক্রম শুরু করা হয়।

কমিটি চলমান করোনা পরিস্থিতি ও দেশের সমসাময়িক পরিস্থিতির ওপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন জননিরাপত্তা বিভাগ, সুরক্ষা ও সেবা বিভাগ এবং অন্যান্য সংস্থার গৃহীত সার্বিক কার্যক্রমের ওপর প্রতিবেদন উপস্থাপনসহ আলোচনা করা হয়।

বৈঠকে ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের সার্বিক কার্যক্রমের ওপর প্রতিবেদন উপস্থাপন ও বিস্তারিত আলোচনা করা হয়।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব ও সুরক্ষা সেবা বিভাগের সচিবসহ অধীন সংস্থাসগুলোর প্রধান, জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 

ঢাকা/ আসাদ/এনই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়