ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

থার্টি ফার্স্ট নাইটে অতিরিক্ত মদপানে ২ জনের মৃত্যু 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:৩৮, ১ জানুয়ারি ২০২১
থার্টি ফার্স্ট নাইটে অতিরিক্ত মদপানে ২ জনের মৃত্যু 

রাজধানীর পৃথক দুটি স্থানে থার্টি ফার্স্ট নাইট উদযাপনের সময় অতিরিক্ত মদপানে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- মো. সোহাগ (২৪) ও অনন্ত চন্দ্র দাস (৪০)

শুক্রবার(১ জানুয়ারি) সকালে দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, থার্টি ফার্স্ট নাইটে অতিরিক্ত মদ পান করেন তারা। এতে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে সোহাগসহ কয়েকজন রাজধানীর আশকোনা এলাকায় থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে মদ পান করেন। সোহাগ অসুস্থ হয়ে পড়লে ভোর পৌনে ৪টার দিকে তাকে হাসপাতালে নেন তার বাবা ফরিদ মিয়া। চিকিৎসক সোহাগকে মৃত ঘোষণা করেন।

একই রাতে হাজারীবাগের গণকটুলি সুইপার কলোনিতে অনন্তসহ আরও কয়েকজন মদ পান করেন। অনন্ত অচেতন হয়ে পড়লে তার ভাই শিবা দাস তাকে ঢামেক হাসপাতালে নেন। চিকিৎসক অনন্তকেও মৃত ঘোষণা করেন।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত লাশ দুটি ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে থাকলেও অজ্ঞাত কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত দুজনের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় ময়নাতদন্ত ছাড়াই লাশগুলো বুঝিয়ে দেওয়া হয়েছে।

ঢাকা/মাকসুদ/বুলাকী/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়